• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |

বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর শোক

ঢাকা, ২৮ মার্চ।। রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত ও আহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা হুসেইন মোহাম্মদ এরশাদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেছেন। তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন।

পৃথক শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ নিহতদের আত্মার শান্তি কামনা করে শোকার্ত মানুষের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া অগ্নিদগ্ধদের যথাযথ চিকিৎসা নিশ্চিতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ, নিহত ও আহতদের পরিবারকে যুক্তিযুক্ত ক্ষতিপূরণ দেওয়া এবং তদন্তে দুর্ঘটনার জন্য দায়ী অথবা কর্তব্যে অবহেলার প্রমাণ মিললে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

এদিকে জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন শোক জানিয়েছেন। এ অগ্নিকাণ্ডে ১৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ